জকিগঞ্জের কৃতিসন্তান সাংবাদিক নবেল চৌধুরীর রোগমুক্তি কামনায় প্রেসক্লাবের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান ও সিলেটভিউ২৪ডটকম’র সম্পাদক ও প্রকাশক, জকিগঞ্জের কৃতিসন্তান শাহ দিদার আলম চৌধুরী নবেল’র দ্রæত রোগমুক্তি কামনায় জকিগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ মাহফিল, দোয়া ও শিরনী বিতরণ করা হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে এ মাহফিল হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব অবসরপ্রাপ্ত অধ্যাপক মাওলানা মুশাহিদ আহমদ কামালী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি আল মামুন, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, নির্বাহী সদস্য রিপন আহমদ, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার,  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দর, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি হাজী সামছ উদ্দিন, সহ সভাপতি আব্দুল গনি, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক আজমল হোসেন, পৌর আল ইসলাহর সভাপতি কাজী হিফজুর রহমান, সিলেট মিরর প্রতিনিধি ওমর ফারুক, জকিগঞ্জ আই টিভির জাহাঙ্গীর আলম সাহেদ, উজ্জল আহমদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও শহরের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর